কিশোরগঞ্জের মিঠামইন হাওরে ঘুরতে গিয়ে এক পর্যটক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ ওই পর্যটকের নাম অন্তর চক্রবর্তী (৩১)। শুক্রবার (১১ আগস্ট) দুপুরে নবনির্মিত সেনানিবাসের পশ্চিম প্রান্ত এলাকার ঘোড়াউত্রা নদীতে ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে নিখোঁজ হন তিনি।

নিখোঁজ অন্তর ঝালকাঠি জেলার কাটপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি ঢাকার মহাখালীর একটি প্রাইভেট কোম্পানিতে হিসাব রক্ষক হিসাবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বন্ধুদের সাথে শুক্রবার ছুটির দিনে কিশোরগঞ্জের হাওর এলাকায় ঘুরতে আসেন অন্তর চক্রবর্তী। মিঠামইন হাওর ঘুরে নিকলী ফেরার পথে শুক্রবার দুপুর সোয়া ২টার দিকে নবনির্মিত সেনানিবাসের পশ্চিম প্রান্ত এলাকার ঘোড়াউত্রা নদীতে ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে নিখোঁজ হন তিনি।

খবর পেয়ে স্থানীয় পুলিশ ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান পরিচালনা করেও তার সন্ধান পায়নি। পরে রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ রাখা হয়। সকালে আবারও উদ্ধার অভিযান পরিচালনা করবে ডুবুরি দল।

ফায়ার সার্ভিস কিশোরগঞ্জের স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে পর্যটক অন্তর চক্রবর্তীকে উদ্ধারে অভিযান শুরু করে। রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান আপাতত বন্ধ রয়েছে। সকালে ডুবুরি দল আবারও অভিযান পরিচালনা করবে বলেও তিনি জানান।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কালিন্দ্র নাথ গোলদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

টিএম