বান্দরবানে প্রতিদিন পথচারীদের ফ্রিতে ইফতার দেয় ছাত্রলীগ

বান্দরবানে প্রতিদিন পথচারীদের ফ্রিতে ইফতার দেয় ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশীলের উদ্যোগে রমজান উপলক্ষে মাসব্যাপী এ ইফতার বিতরণ কর্মসূচি হাতে নেওয়া হয়।

ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিদিন বিকেলে জেলা শহরের ট্রাফিক মোড়, চৌধুরী মার্কেট, রাজার মাঠসহ বিভিন্ন মোড়ে হতদরিদ্র, পথচারী, রিকশাচালকদের মাঝে এ ইফতার বিতরণ করেন।

জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের নির্দেশনায় শহরের বিভিন্ন স্থানে হতদরিদ্রদের মাঝে গত চার বছর ধরে রমজান মাসব্যাপী ইফতার বিতরণ করছি। ভবিষ্যতেও এটি চলমান থাকবে।

তিনি আরও বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেক মানুষের নৈতিক দায়িত্ব। বিগত বছরগুলোতে আমরা ছাত্রলীগের পক্ষ থেকে রমজান মাসজুড়ে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে অসহায়দের ইফতার দিতাম। কিন্তু করোনা মহামারির জন্য গত বছর থেকে আমরা জেলা সদরের নয় ওয়ার্ডে অসহায় রোজাদারদের হাতে হাতে ইফতার পৌঁছে দিই।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল বলেন, প্রতিদিন ৩০০ জন অসহায় রোজাদারের মাঝে ইফতার বিতরণ করি। আগামীতে প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এএম