এক ব্যক্তিকে চাপা দিয়ে পালানোর সময় উল্টে যায় কাভার্ডভ্যান

ফেনীতে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাসেরপোলে এবং সোনাগাজীতে এ দুটি দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সোনাগাজীতে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে শাহাদাত হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার গণস্বাস্থ্য-সোনাগাজী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

শাহাদাত হোসেন মতিগঞ্জ ইউনিয়নের পশ্চিমভোয়াগ গ্রামের ফুলকাজী বাড়ির মৃত ছায়েদুল হকে ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মাটি কাটা ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

নিহতের পরিবার জানায়, গণস্বাস্থ্যগামী একটি পিকআপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা শাহাদাতের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন শাহাদাত। স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম। তিনি বলেন, ট্রাক মালিকের সঙ্গে সমঝোতার মাধ্যমে শাহাদাতের লাশ পরিবারের লোকজনের হাতে হস্তান্তর করা হয়েছে।

এদিকে মহিপাল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাসেরপোল এলাকায় কাভার্ডভ্যানের চাপায় সুলতান আহমদ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত সুলতান আহমদ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার মোহাব্বতপুরের ছিদ্দিকুর রহমানের ছেলে। তিনি ফেনীর ছিলোনীয়া এলাকায় কাঠমিস্ত্রির কাজ করতেন।

(ওসি) জাকির হোসেন জানান, সুলতানকে চাপা দিয়ে পালানোর সময় গাড়িটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। চালক ও হেলাপার পালিয়ে যান। 

হোসাইন আরমান/এমএসআর/জেএস