দুর্ঘটনাকবলিত ট্রাক

খুলনায় ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল একটি ট্রাক। অল্পের জন্য প্রাণ বাঁচলেও গুরুতর আহত হয়েছেন ট্রাকের চালক ও হেলপার। শনিবার (০১ মে) রাত ১০টার দিকে মহানগরীর খানজাহান আলী থানাধীন আফিল গেট রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন ঝিনাইদহের কালীগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে ট্রাকচালক ইউনুস আলী (৩৫) এবং একই এলাকার মো. শিপনের ছেলে ট্রাকের হেলপার মো. হাসান (২৭)।

খুলনা জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়েজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি ঢাকা পোস্টকে বলেন, শনিবার রাত ১০টার দিকে আফিল গেট বাইপাস সড়কের রেলক্রসিংয়ে একটি ট্রাককে ধাক্কা দেয় ট্রেন। এতে ট্রাক দুমড়েমুচড়ে চালক ও হেলপার আহত হন। তাদের উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, ট্রাকটি মোংলা থেকে সিমেন্টবোঝাই করে যশোরের দিকে যাচ্ছিল। অপরদিকে যশোর থেকে খুলনাগামী ট্রেন আফিল গেট রেলক্রসিংয়ে এলাকায় পৌঁছায়। এ সময় ট্রাকটি রেলক্রসিংয়ের সিগন্যাল অমান্য করে পাশ কেটে যাওয়ার চেষ্টা করে। এ সময় ট্রেন বন্ধ করে দেওয়া হলেও গতি থাকায় ট্রাকে ধাক্কা লাগে। এতে ট্রাকটি উল্টে পাশে থাকা গেটম্যানদের বসবাসের ঘরের ওপর গিয়ে পড়ে। এতে ট্রাকচালক ও হেলপার গুরুতর আহত হন।

মোহাম্মদ মিলন/এএম/আরএআর