দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া বাস ও সিএনজিচালিত অটোরিকশা

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এক নবজাতকসহ সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। 

রোববার (৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার কাশিগঞ্জ গাছতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাওলানা ফারুক আহমেদ (৩০), তার স্ত্রী মাসুমা আক্তার (২২), তাদের তিনদিন বয়সী শিশুপুত্র, ফারুকের বড় ভাই নিজাম উদ্দিন (৪০), স্ত্রী জোসনা বেগম (৩৫) ও নিজামের বোন জুলেখা বেগম (২২)। তাদের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের ফেচুয়ালেঞ্জি গ্রামে। নিহত আরেকজন অটোরিকশার চালক রাকিবুল হাসান সোহাগ (২৯)।

দুর্ঘটনার পর প্রায় ঘণ্টাখানেক ময়মনসিংহ-নেত্রকোনা রুটে যানবাহন চলাচল বন্ধ ছিল। তবে বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। 

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, নেত্রকোনা থেকে ঢাকাগামী শাহজালাল পরিবহনের একটি বাসের সঙ্গে নেত্রকোনাগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাত অটোরিকশার যাত্রী প্রাণ হারান। নিহতদের মধ্যে এক শিশু, দুই নারী ও চারজন পুরুষ রয়েছেন। মরদেহগুলো উদ্ধার করে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। 

এসপি