টাঙ্গাইলের ভূঞাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পোশাকশ্রমিকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার (১২ মে) দুপুরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া এলাকায় মোটরসাইকেল আরোহী জয় এবং উপজেলার ফলদা ইউনিয়নের সানক বয়ড়া এলাকায় পোশাকশ্রমিক রুবেল নিহত হয়।

নিহতরা হলেন- উপজেলার গোবিন্দাসী গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে জয় (১৫) ও গোপালপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের মহসীন উদ্দিনের ছেলে রুবেল হোসেন (২৬)।

স্থানীয়রা জানান, জয় ও তার দুই বন্ধু মোটরসাইকেলযোগে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিল। উপজেলার কষ্টাপাড়া মোড় এলাকায় পৌঁছালে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী করতোয়া পরিবহনের বাসচাপা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী জয় নিহত হয়। এ সময় আহত হয় তার দুই বন্ধু।

এদিকে একই উপজেলার ফলদা ইউনিয়নের সানক বয়ড়া বাজারে সড়কের পাশে দাঁড়ানো পোশাকশ্রমিক রুবেলের ওপর মাটি পরিবহন করা একটি হাইড্রোলিক ট্রাক উঠে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করে পুলিশে সোর্পদ করে। 

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল জানান, পৃথক দুইটি ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ছাড়া সানক বয়ড়া এলাকায় দুর্ঘটনার পর স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

অভিজিৎ ঘোষ/এসপি