নরসিংদীর শিবপুরে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। এতে আরও পাঁচজন আহত হয়েছেন। বুধবার (১২ মে) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার সৃষ্টিগড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন- নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল এলাকার ডা. জহিরুল হক সুমন (৩৭), তার স্ত্রী ডা. তুহিন (৩২) ও মাইক্রোবাস চালক (নাম জানা যায়নি)। সুমন ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে কর্মরত ছিলেন। আর তুহিন বার্ডেম হাসপাতালে কর্মরত ছিলেন।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভৈরব থেকে নরসিংদীমুখী একটি যাত্রীবাহী বাস সামনে থাকা অপর একটি বাসকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও মাইক্রোবাসের সামনের ডান দিকটা দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান। পরে আহতদের স্থানীয়দের সহায়তায় পুলিশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে। 

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার বলেন, সামনে থাকা অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়েই দুর্ঘটনাটি ঘটে। এখানে দ্রুত গতি এবং কার আগে কে যাবে এমন প্রতিযোগিতা চলছিল। বাসের ড্রাইভার-হেলপার কাউকেই আটক করতে পারিনি। নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

রাকিবুল ইসলাম/আরএআর