রাজশাহীর পুঠিয়ায় প্রাইভেটকার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে রাজু আহমেদ (৫০) নামে এক চালক নিহত হয়েছেন। বুধবার (১২ মে) ভোর ৫টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের উপজেলার ঝলমলিয়া তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাজু আহমেদ দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটির চালক ছিলেন। তিনি মাগুরা জেলার রেজাউল ইসলামের ছেলে।

এ ঘটনায় অন্তত ছয়জন আহত হয়েছেন। এরা হলেন- উপজেলার বানেশ্বর এলাকার শহিদুল ইসলামের ছেলে রানা (৩৫), রাজশাহী নগরীর ইসলামের স্ত্রী নাসিমা বেগম (৩৫), নাটোর বাগাতিপাড়া উপজেলার কলিম উদ্দিনের ছেলে রুবেল (৩০), রাজশাহীর মোহনপুর উপজেলার মো. দুলালের ছেলে লতিফুর রহমান (১৮), তানোর উপজেলার মজিবুর রহমানের ছেলে রাসেল (২৫) ও বাগমারা উপজেলার আব্দুল গফুরের স্ত্রী কবিজান (৫০)। তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

পবা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি নাটোর থেকে রাজশাহীর দিকে আসছিল। আর প্রাইভেটকারটি রাজশাহী থেকে নাটোর অভিমুখে যাচ্ছিল। পথে বানেশ্বর বাজার এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে প্রাইভেটকার ও মাইক্রোবাসটি মহাসড়কের ওপরে উল্টে যায়। দুর্ঘটনায় চালক ও আরোহীরা মারাত্মকভাবে আহত হন। এদের মধ্যে প্রাইভেটকারচালক ও মাইক্রোবাসের ছয় যাত্রীকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক চালক রাজু আহমেদকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ হাসপাতাল মর্গে নেওয়া হয়।

ওসি আরও বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহত রাজু আহমেদের ভাই হায়দার আলী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। 

ফেরদৌস সিদ্দিকী/আরএআর