বরগুনার বামনায় নিখোঁজের তিনদিন পর গোলাম মোস্তফা (৫৭) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ মে) সকালে উপজেলার ডৌয়াতলা এলাকার একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত গোলাম মোস্তফা ডৌয়াতলা এলাকার আবদুর রহিম জোমাদ্দারের ছেলে এবং ডৌয়াতলা ডিগ্রি কলেজের অফিস সহকারী ছিলেন।  তার মরদেহে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাগনে মিজানুর রহমানকে আটক করা হয়েছে।

এর আগে গত বুধবার (১৮ মে) রাতে নিখোঁজ হন নিহত গোলাম মোস্তফা। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে বামনা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার স্বজনরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ডৌয়াতলা এলাকার চৌকিদার বাড়ি সংলগ্ন খালে নিহত গোলাম মোস্তফার মরদেহ প্রথমে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে বামনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ খাল থেকে উদ্ধার করে পুলিশ। মাথাসহ নিহতের শরীরের বিভিন্ন স্থানে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাগনে মোহাম্মদ মিজানুর রহমানকে আটক করা হয়েছে।

সাইফুল ইসলাম মিরাজ/আরএআর