খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল

বাগেরহাটের মোল্লাহাটে পারিবারিক বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আহত রবিউল ইসলাম মোল্লা (২৫) নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (২২ মে) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

জমিসংক্রান্ত বিরোধের জেরে গত বৃহস্পতিবার (২০ মে) বিকেলে উপজেলার ভান্ডারখোলা গ্রামের রতু মোল্লা ও তার চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের অন্তত ১০ জন আহত হন।

পরে আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত রবিউল ইসলাম মোল্লা ভান্ডারখোলা গ্রামের রতু মোল্লার ছেলে।

স্থানীয়রা জানান, রতু মোল্লা ও ইরাজ মোল্লা সম্পর্কে চাচাতো ভাই। তাদের মধ্যে জমিসংক্রান্ত বিরোধে কথা কাটাকাটির জেরে রতু মোল্লার সঙ্গে তার চাচাতো ভাই ইরাজ মোল্লাদের সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের ১০ জন আহত হয়। আহতদের মধ্যে রতু মোল্লার ছেলে রবিউল ইসলাম (২৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মোল্লাহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, দুই পক্ষের সংঘর্ষে কয়েকজন আহত হন। এদের মধ্যে রবিউল ইসলাম মোল্লা নামের এক যুবক মারা গেছেন। নিহতের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

তানজীম আহমেদ/এমএসআর