ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন দিয়ে ভারত থেকে আসা আরও দুই বাংলাদেশি নাগরিকের করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন। এদের একজনের বয়স ৪৭ ও আরেকজনের বয়স ৫০ বছর। একজনের বাড়ি কুমিল্লা ও আরেকজনের কিশোরগঞ্জ জেলায়। 

শনিবার (২৯ মে) সন্ধ্যায় ওই দুই ব্যক্তির নমুনার ফলাফল পজিটিভ আসে। তাদের কোয়ারেন্টাইন সেন্টার থেকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হচ্ছে। এ নিয়ে আখাউড়া দিয়ে ভারতফেরত ২৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের সহ-সমন্বয়কারী ডা. ইনজামামুল হক সিয়াম জানান, সন্ধ্যায় বেশ কয়েকটি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে ভারতফেরত দুইজন ব্যক্তি রয়েছেন। তারা দুইজন গত ১৭ মে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফেরেন। দুজনই ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে কোয়ারেন্টাইনে ছিলেন। তাদের শারীরিক অবস্থা ভালো আছে।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ বলেন, করোনা শনাক্ত হওয়া দুই ব্যক্তিকে কোয়ারেন্টাইন সেন্টার থেকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তরের প্রক্রিয়া চলছে। আখাউড়া দিয়ে ভারতফেরতদের মধ্যে মোট ২৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে তিনজন করোনা নেগেটিভ হয়েছেন। বাকিরা আইসোলেশনে আছেন।

আজিজুল সঞ্চয়/আরএআর