সাংবাদিক আলমগীর হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিকরা

দোহার প্রেসক্লাবের উপদেষ্টা নির্বাচিত হওয়ায় উপজেলা পরিষদের চেয়ারম্যান, ‘আনন্দভুবন’ পত্রিকার প্রধান সম্পাদক ও বেক্সিমকো মিডিয়া লিমিটেডের পরিচালক প্রবীণ সাংবাদিক মো. আলমগীর হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। 

সোমবার (৭ জুন) বিকেলে উপজেলা সভাকক্ষে তাকে এ শুভেচ্ছা জানানো হয়। এ সময় সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে সত্যের পক্ষে কলম চালিয়ে যাওয়ার আহ্বান জানান আলমগীর হোসেন। 

এ সময় উপস্থিত ছিলেন দোহার প্রেসক্লাবের আহ্বায়ক তারেক রাজিব, সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি কামরুল হাসান, দৈনিক যায়যায় দিনের প্রতিনিধি শেখ সোহেল রানা, দৈনিক সংবাদের প্রতিনিধি মো. শাহজাহান, বিজয় টিভির প্রতিনিধি ও সাপ্তাহিক নববাংলা’র সম্পাদক আতাউর রহমান সানী, এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি আবু নাঈম, দৈনিক গণকণ্ঠের প্রতিনিধি ও সাপ্তাহিক নববাংলার নির্বাহী সম্পাদক কাজী জোবায়ের আহমেদ, দৈনিক বাংলাদেশের খবরের প্রতিনিধি মো. জোবায়ের, দৈনিক আলোকিত সময়ের প্রতিনিধি সুজন হোসেন, দৈনিক খবরের আলোর প্রতিনিধি আয়ান মাহমুদ ও সাংবাদিক কামাল হোসেন। 

দোহারের নয়াবাড়িতে বিদ্যালয়ের নির্মাণকাজ উদ্বোধন

ঢাকার দোহারের বাহ্রা হাবিলউদ্দিন উচ্চ বিদ্যালয়ের উন্নয়নকাজের উদ্বোধন করা হয়েছে। 

রোববার (৬ জুন) উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার যৌথ অর্থায়নে এবং উপজেলা পরিষদের বাস্তবায়নে বিদ্যালয়ে অভিভাবক ছাউনি, ওয়াসবক্স ও ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার জন্য বাউন্ডারি ওয়াল, নির্মাণকাজের উদ্বোধন করা হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের পক্ষে দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন এ কাজের উদ্বোধন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শাখাওয়াত হোসেন নান্নু, আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সরুজ আলম সুরুজ, দোহার উপজেলা প্রকৌশলী হানিফ মোহাম্মদ মুর্শেদী, নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদ হান্নান, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন, সহসভাপতি বিশ্বজিৎ গুহ টুটুল, সাধারণ সম্পাদক শহিদ খান, ঢাকা ট্যাক্সেস বারের সিনিয়র আইনজীবী অ্যাডভোকট জহিরুল ইসলাম বিপ্লব, বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ফাউন্ডার সদস্য মনির হোসেন ভূঁইয়া, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর এলজিডি (জাইকা) কর্মকর্তা উম্মে জোবায়দা আকতারসহ আরও অনেকে। 

ফারুক আহমেদ/এইচকে