নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কে একটি যাত্রীবাহী বাস থেকে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় মহাসড়কের নরসিংদী পৌর এলাকার ভেলানগরস্থ জেলা কারাগারের সামনে একটি বাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বাসচালক ও সহকারীর বরাত দিয়ে পুলিশ জানায়, সিলেটের হুমায়ূন চত্বর থেকে ঢাকাগামী মিতালী পরিবহনের একটি বাসে ওঠেন ওই বৃদ্ধ। ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় তার নামার কথা থাকলেও তিনি নামেননি। 

পরে বাসটি নরসিংদীর রায়পুরার মরজাল বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে ঘুমন্ত মনে করে ওই বৃদ্ধ যাত্রীকে ডাকাডাকি করেন বাসের সহকারী ও যাত্রীরা। এ সময় তাকে সিটে মৃত অবস্থায় পাওয়া যায়।

পরে নরসিংদীর ভেলানগরে জেলা কারাগারের সামনে বাসটি থামিয়ে উপস্থিত পুলিশকে অবহিত করেন বাসের চালক ও সহকারী। এ সময় পুলিশ ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করলেও পরিচয় শনাক্ত করতে পারেনি। তার সঙ্গে কোনোপ্রকার কাগজপত্র বা মোবাইল ফোনও পাওয়া যায়নি।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

রাকিবুল ইসলাম/এমএসআর