চিরকুটে মোবাইল নম্বর লিখে রেখে গেছে দুর্বৃত্তরা

নওগাঁর ধামইরহাটে অভিনব কায়দায় রাতের আঁধারে সাতটি বৈদ্যুতিক মিটার চুরি করেছে দুর্বৃত্তরা। এ সময় তারা যোগাযোগের জন্য চিরকুটে মোবাইল নম্বর লিখে রেখে গেছে। ওই মোবাইল নম্বরে বিকাশে মিটার প্রতি ১০ হাজার টাকা পাঠালে মিটার ফেরত দেওয়া হবে বলে জানানো হয়েছে। 

গত বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে উপজেলার ধামইরহাট বাজারের সদর এলাকায় এ ঘটনা ঘটে। এভাবে চুরির ঘটনায় জনমনে চরম আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে ধামইরহাট সদর এলাকায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ মো. শহীদুজ্জামান সরকারের চালকলসহ মোট পাঁচটি চালকল ও দুটি ওয়ার্কসপের বৈদ্যুতিক মিটার চুরি হয়েছে। প্রতিটি মিটারের জায়গায় একটি চিরকুট লিখে ফোন নম্বর দেয়া হয়েছে।

এ বিষয়ে ধামইরহাট হৈমন্তী ওয়ার্কসপের মালিক শ্রী হরেন বাবু জানান, পূর্ববাজার এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে রাতের আঁধারে বৈদ্যুতিক মিটার চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিচে সিগারেটের প্যাকেটের কাগজে চিরকুটে মোবাইল নম্বর (০১৭০১৫৬০৮২৫) লিখে রেখে গেছে তারা। সকালে মিটার চুরি হয়ে যাওয়ার স্থান থেকে প্রাপ্ত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে ওই মিটারের জন্য ১০ হাজার টাকা বিকাশ করলে মিটার ফেরত দেয়ার কথা জানায় দুর্বৃত্তরা। 

ধামইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল মমিন বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এর সঙ্গে জড়িতদের দ্রুত আটক করা হবে। 

আরএআর