ফাইল ছবি

রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী স্বাস্থ্য পরিদর্শক শাহিনা শিরিন (৫৪) করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার (৯ জানুয়ারি) করোনার উপসর্গ নিয়ে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হন।

এর আগে করোনার উপসর্গ দেখা দেয়ায় বৃহস্পতিবার (৭ জানুয়ারি) তার নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। পরদিন শুক্রবার পরীক্ষায় তার করোনা ধরা পড়ে।

শাহিনা শিরিন উপজেলার কেশরহাট পৌর এলাকার রায়ঘাটি মহল্লার নাজিম উদ্দিনের স্ত্রী।

মোহনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. আরিফুল কবির এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, কর্তব্যরত অবস্থায় করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে তার। অসুস্থ হয়ে পড়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এছাড়া যারা তার সংস্পর্শে এসেছিলেন তাদেরও আইসোলেটেড করা হয়েছে।

এদিকে, রোববার (১০ জানুয়ারি) জেলার সিভিল সার্জন ডা. কাইয়ুম তালুকদার বলেন, শনিবার (৯ জানুয়ারি) পর্যন্ত জেলায় ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো মোট ১ হাজার ৪৭৪ জনের। এর মধ্যে মারা গেছেন ২১ জন।

এ পর্যন্ত জেলার মোহনপুরে করোনা ধরা পড়েছে ১৪৫ জনের। এই উপজেলায় করোনায় মারা গেছেন এ পর্যন্ত একজন। এখনো করোনা নিয়ে হাসপাতালে ভর্তি আছেন ৬ জন। 

উল্লেখ্য, ১ মার্চ থেকে এ পর্যন্ত রাজশাহী নগর এলাকায় ৪ হাজার ৩৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মারা গেছেন ৩৩ জন। 

এসপি