রাজবাড়ীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মো. জামাল মাতুব্বর (৫২) নামে  ট্রাফিক পুলিশের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। সোমবার (০৫ জুলাই) সন্ধ্যা ৬টায় রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জামাল মাতুব্বর রাজবাড়ী জেলা পুলিশের ট্রাফিক বিভাগের কনস্টেবল পদে কর্মরত ছিলেন। রাজবাড়ী ট্রাফিক ইন্সপেক্টর তারক চন্দ্র পাল মৃত্যুর বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২০ দিন আগে জামাল জেলা ট্রাফিকে যোগদান করেন। করোনা আক্রান্ত হওয়ায় ৩ জুলাই জামাল মাতুব্বরকে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সোমবার বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি হয়। তাকে ঢাকায় নিয়ে যাওয়ার উদ্দেশে অ্যাম্বুলেন্সে রওনা হয়। কয়েক কিলোমিটার যাওয়ার পর তিনি বাথরুমে যাওয়ার কথা জানান। ওই সময় অ্যাম্বুলেন্স ঘুরিয়ে আবার রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এর পরপরই তার মৃত্যু হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটের কর্তব্যরত স্টাফ নার্স মো. আব্দুল্লা আল মামুন ঢাকা পোস্টকে বলেন, জামাল মাতুব্বর শনিবার করোনা পজিটিভ হয়ে করোনা ইউনিটে ভর্তি হয়। এতদিন তার শারীরিক অবস্থা মোটামুটি ভালোই ছিল। হঠাৎ আজ বিকেল থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। আমরা যথাসাধ্য চেষ্টা করেছি তাকে বাঁচানোর।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ঢাকা পোস্টকে বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অনেক পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন। মো. জামাল মাতুব্বর তাদের মধ্যে একজন। এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান তিনি।

মীর সামসুজ্জামান/এসপি