জয়পুরহাটের কালাইয়ে দুই ছেলের ‘ফ্রি-ফায়ার’ গেম খেলাকে কেন্দ্র করে ঝগড়ার মাঝে মোবাইল ভাঙার জেরে স্বামীর মারধরে শাহিনুর (৩০) নামে এক চাতাল শ্রমিকের মৃত্যুর অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৩ জুলাই) বিকেল ৩টার দিকে কালাই পৌরসভার পাঁচশিরা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাহিনুর গাইবান্ধার সাঘাটা সুরুঙ্গি এলাকার আজিবর রহমান মনুর স্ত্রী। চাতালে কাজের জন্য তারা কালাইয়ের পাঁচশিরা এলাকায় বসবাস করেন।

চাতাল শ্রমিক ও পুলিশ সূত্রে জানা গেছে, শিশু আপন (১১) ও পরাণ (৯) দুই ভাই বেলা আড়াইটার দিকে মোবাইলে ‘ফ্রি-ফায়ার’ গেম খেলছিল। এ সময় পরাণের মা শাহিনুর ছেলেকে কয়েকবার ডাক দেন। কিন্তু খেলায় ব্যস্ত থাকায় তারা শুনতে পায়নি। পরে ছেলের কাছ থেকে মোবাইল কেড়ে নিয়ে ফেলে দিলে তা ভেঙে যায়। কিছুক্ষণ পর শাহিনুরের স্বামী চাতাল শ্রমিক আজিবর রহমান মনু বিষয়টি জেনে মোবাইল ভাঙার কারণে স্ত্রীকে মারধর করেন। এতে শাহিনুর গুরুতর আহত হন। 

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক ঢাকা পোস্টকে বলেন, ঘটনার পর ওই নারীকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ উদ্ধার করে কালাই থানায় আনা হয়েছে। নিহতের ভাই বাদী হয়ে হত্যা মামলার প্রস্ততি নিচ্ছেন।  

চম্পক কুমার/আরএআর