কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সাবেক সংসদ সদস্য সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মনোনীত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগের একাংশ। কঠোর লকডাউন উপেক্ষা করে শুক্রবার (২৩ জুলাই) বেলা ১২টার দিকে উপজেলা সদর বাজারে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবির, জেলা শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, নারান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম (ভিপি শফিক), বুরুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, সুখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ টিটু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২২ জুলাই) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় নানা নাটকীয়তার পর কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের এক সদস্যের আহ্বায়ক কমিটি মনোনয়ন দেওয়া হয়। কমিটিতে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিনকে আহ্বায়ক মনোনীত করা হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজলের পরিচালনায় সভায়  সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান। 

এর আগে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়নের সম্মেলন করায় কিশোরগঞ্জ-২ আসনের বর্তমান সংসদ সদস্য নূর মোহাম্মদকে সতর্ক করে কেন্দ্রীয় কমিটি। তার সঙ্গে এসব সম্মেলনে উপস্থিত থাকায় জেলা কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আবু নাসের ফারুক সনজু ও সদস্য অ্যাডভোকেট শহীদুল ইসলাম হুমায়ুনকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়।

এসকে রাসেল/আরএআর