নওগাঁর পত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় অলিপ চন্দ্র দেবনাথ (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় তার বড় ভাই সন্তোষ চন্দ্র দেবনাথ আহত হন। শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যায় পত্নীতলা ইউনিয়নের জলকার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত অলিপ চন্দ্র দেবনাথ পত্নীতলা উপজেলার মহিমাপুর গ্রামের বাসিন্দা মৃত নেপাল চন্দ্রের ছোট ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে দুই ভাই একসঙ্গে মধইল বাজার থেকে নজিপুর যাওয়ার পথে জলকাহার মোড়ে একটি ট্রাক্টর তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে  ঘটনাস্থলেই অলিপ চন্দ্র দেবনাথ মারা যান। এ ঘটনায় আহত সন্তোষ চন্দ্র দেবনাথকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়ে দেন।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম শাহ্ বলেন, পত্নীতলা ইউনিয়নের জলকার মোড় এলাকায় পৌঁছালে দ্রুতগামী একটি ট্রাক্টর তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। 

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

শামীনূর রহমান/ওএফ/আরএআর