কুড়িগ্রামের নাগেশ্বরীতে সড়ক দুর্ঘটনায় নয়ন মিয়া (৩০) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (২৩ জুলাই) রাতে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের বালিকা স্কুল সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নয়ন মিয়া ও হামিদুল ইসলাম রায়গঞ্জ ইউনিয়নের তাদের শ্বশুরবাড়ি থেকে রায়গঞ্জ বাজারের দিকে ফিরছিলেন। পথে বালিকা বিদ্যালয় সংলগ্ন মোড়ে মোটরসাইকেল ভারসাম্য হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগলে দুজনেই গুরুতর আহত হন। পরে তাদেরকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পথিমধ্যেই নয়ন মিয়ার মৃত্যু হয়। তিনি নাগেশ্বরী পৌরসভার বানিয়াপাড়া ফকিরটারী এলাকার আজিজুল ইসলামের ছেলে। 

অপর যুবক বামনডাঙ্গা ইউনয়নের তেলিয়ানিরকুটি এলাকার হামিদুল ইসলামের (৩০) অবস্থার অবনতি হলে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার সাজিদ হাসান লিংকন বলেন, দুজনকে আশঙ্কাজনক অবস্থায় এখানে নিয়ে এসেছিল। তাদের মধ্যে একজন পথেই মারা গেছেন। আরেকজনের অবস্থার অবনতি দেখে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

নাগেশ্বরী থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আহত ব্যক্তি কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।   

জুয়েল রানা/ওএফ