নোয়াখালীর বেগমগঞ্জে ছেলে মো. রাশেদ হত্যার ঘটনায় বাবা তাজুল ইসলাম বাদী হয়ে ১১ আসামির নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন। এরপর এজাহারনামীয় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৯ আগস্ট) দুপুরে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা বেগমগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. রুবেল হোসেন।

তিনি বলেন, এ ঘটনায় নিহতের বাবা তাজুল ইসলাম বাদী হয়ে ১১ আসামির নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন আলাইয়ারপুর গ্রামের রবিউল হোসেন রবিন (২২), ডাক্তার সোলায়মান (৪৮) ও আবুল হোসেন (৬২)। তাদেরকে সোমবার দুপুরের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সিকদার ঢাকা পোস্টকে বলেন, রাশেদের বাবা তাজুল ইসলামের দায়ের করা অভিযোগটি হত্যা মামলা হিসেবে রেকর্ড করে অভিযুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

প্রসঙ্গত, রোববার (৮ আগস্ট) সকালে বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে বাড়ির পাশের জঙ্গলে রাশেদ (১৮) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। রাশেদ ওই ওয়ার্ডের শেয়ার বাড়ির তাজুল ইসলামের ছেলে।

হাসিব আল আমিন/এমএসআর