ফাঁকা বাড়িতে পাশবিকতার শিকার হয়েছে রাজশাহী নগরীর নবম শ্রেণির এক স্কুলছাত্রী (১৫)। গুরুতর অসুস্থ অবস্থায় মঙ্গলবার (৩১ আগস্ট) রাতে ওই কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

এ নিয়ে বুধবার (১ সেপ্টেম্বর) সকালে নগরীর চন্দ্রিমা থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই কিশোরীর বাবা। মামলায় আসামি করা হয়েছে মো. আকাশ (২৩) নামের এক যুবককে।

তিনি নগরীর দড়িখড়বোনা এলাকায় রবিউল ইসলামের ছেলে। স্থানীয় একটি জিমের প্রশিক্ষক ওই যুবক। এ ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

মামলার এজাহারে ওই ছাত্রীর বাবা জানিয়েছেন, ওই যুবক মেয়ের পূর্বপরিচিত। গতকাল মঙ্গলবার সকালে আমি কাজের উদ্দেশ্যে বাড়ির বাইরে যাই। ওই ছাত্রীর মা গিয়েছিলেন চিকিৎসকের কাছে।

ফাঁকা বাড়িতে মেয়ে একাই ছিল। পূর্বপরিচিত আকাশ গিয়ে তার ওপর পাশবিকতা চালান। বাড়ি ফিরে স্বজনরা ওই ছাত্রীকে গুরুতর অসুস্থ অবস্থায় পান। পরে তাতে হাসপাতালে নেওয়া হয়।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পাশবিকতার শিকার ওই ছাত্রীকে রামেক ওসিসিতে নেওয়া হয়েছে। তার বাবা থানায় মামলা করেছেন। আসামি পলাতক রয়েছেন।

ফেরদৌস সিদ্দিকী/এমএসআর