কিশোরীদের উদ্ধারের পর সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য জানান রাজবাড়ীর পুলিশ সুপার শাকিলুজ্জামান

রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লি থেকে পাচার হওয়া ১৪ কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে একটি তালাবদ্ধ ঘর থেকে তাদের উদ্ধার করা হয়।

এ নিয়ে বুধবার (২০ জানুয়ারি) দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। একই সঙ্গে এসব কিশোরীর সঙ্গে ঘটে যাওয়া নির্মমতার চিত্র প্রকাশ করা হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার (এসপি) এমএম শাকিলুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লির এক নারীর বাসা থেকে ওসব কিশোরীকে উদ্ধার করে পুলিশ। উদ্ধার কিশোরীদের নাম-পরিচয় গোপন রেখে নিজের পরিবারের কাছে পৌঁছে দেওয়া হবে।

এসপি এমএম শাকিলুজ্জামান বলেন, এসব ঘটনা অত্যন্ত হৃদয়বিদায়ক। পাচারকারীরা কৌশলে এসব কিশোরীকে ফাঁদে ফেলে দৌলতদিয়া যৌনপল্লিতে এনে বিক্রি করে দেয়। ক্রেতা ওই নারী এসব কিশোরীর ওপর নির্মম নির্যাতন  চালান। এমন পরিবেশ থেকে ১৪ জনকে মুক্ত করেছি আমরা। আমাদের এই উদ্ধার কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন, গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর ও রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার।

এএম