সরকারি শীতবস্ত্র পেলেন পূর্বধলা র দুটি আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা

সরকারি শীতবস্ত্র পেলেন নেত্রকোনার পূর্বধলা উপজেলার দুটি আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা। বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় পূর্বধলা উপজেলার ঘাগড়া ইউনিয়নের দোগাছি ও বহুলী চন্দ্রকোনা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মধ্যে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে ওই দুটি আশ্রয়ণ প্রকল্পের ৪০ পরিবারের সদস্যদের হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দেন পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরীন বেগম সেতু ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

এদিকে, হাড় কাঁপানো শীতে সরকারি কম্বল পেয়ে দারুণ খুশি দুই আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা। তারা সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

দোগাছি আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আব্দুর রহিম বলেন, আমরা গরিব। অসহায় মানুষ। আমাদের এখানে এসে হাতে হাতে সরকারি কম্বল তুলে দিয়েছেন ইউএনও। এতে আমরা খুশি। 

কম্বল পেয়ে সরকারের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন বহুলী চন্দ্রকোনা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা বৃদ্ধা ফরিদা বেগমও। তিনি বলেন, আরও আগে এসব শীতবস্ত্র দরকার ছিল আমাদের। 

পূর্বধলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. সাইফুল ইসলাম বলেন, ইউএনওর নেতৃত্বে আমরা উপজেলার ছিন্নমূল, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করে আসছি। এটি অব্যাহত রয়েছে।

এএম