চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মাহিন্দ্রা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শনিবার (৩০ অক্টোবর) রাত ৮টার দিকে গোমস্তাপুর উপজেলার রহনপুর-আড্ডা সড়কের বংপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন : রহনপুর পৌর এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী সুলতানা (৪২) ও নওগাঁর ধামইরহাট উপজেলার আগানগর গ্রামের কিতাবউদ্দীনের ছেলে মেহেদী হাসান (৪৫)।

ফায়ার সার্ভিস, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, নওগাঁর পোরশা উপজেলার সরাইগাছী থেকে চাঁপাইনবাবগঞ্জের রহনপুরগামী মাহিন্দ্রাকে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টর ধাক্কা দিলে মাহিন্দ্রাটি রাস্তার পাশে উল্টে যায়। এতে মাহিন্দ্রায় থাকা আট যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান।

গোমস্তাপুর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার মো. আব্দুস সাত্তার ঢাকা পোস্টকে জানান, শনিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান।

গোমস্তাপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি-তদন্ত) সেলিম রেজা ঢাকা পোস্টকে বলেন, নিহতদের মরদেহ হাসপাতালেই রয়েছে। সুরতহাল শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মো. জাহাঙ্গীর আলম/এসকেডি