সাভারে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে আব্দুর রহমান (৩০) নামের যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক। এর আগে দুপুরে সাভারের নামাগেন্ডা ময়লার মোড় এলাকার ইঞ্জিনিয়ার আনিছুর রহমানের বাড়ি থেকে তাকে আটক করে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম সীমা আক্তার (২২)। তিনি সিলেট জেলার জাফলং থানার বাসিন্দা। তিনি ওই বাসায় স্বামী আব্দুর রহমানের সঙ্গে ভাড়া থাকতেন। আটক আব্দুর রহমান ময়মনসিংহ জেলার নান্দাইল থানার ইন্দারগাদি এলাকার মোসলে উদ্দিনের ছেলে। তিনি সীমা আক্তারের স্বামী।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। আজ হঠাৎ সীমা আক্তারের মরদেহ ঘরের মাঝে দেখতে পায় এলাকাবাসী। পরে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ সময় নিহতের স্বামী আব্দুর রহমানকে সন্দেহভাজন  হিসেবে আটক করা হয়। নিহতের গলায় কালো দাগ রয়েছে। শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক ঢাকা পোস্টকে বলেন, মরদেহ উদ্ধার করে তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাহিদুল মাহিদ/এমএসআর