চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুরে নিখোঁজের পরদিন রাজু আহমেদ (২৬) নামে এক যুবকের রক্তমাখা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (০৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে নেহালপুর গ্রামের একটি বাশঁবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রাজু আহমেদ সদর উপজেলার নেহালপুর গ্রামের পশ্চিমপাড়ার দাউদ হোসেনের ছেলে।

নিহতের বাবা দাউদ হোসেন ঢাকা পোস্টকে বলেন, আমার ছেলে রাজু দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিল। মাঝেমধ্যেই বাড়ি থেকে নিখোঁজ হয়ে যেত। আবার ফিরে আসত। গত মঙ্গলবার দুপুর থেকে ছেলেকে পাওয়া যাচ্ছিল না।

তিনি আরও বলেন, বুধবার সকালে খবর পাই এলাকার একটি বাঁশবাগানে রাজুর মরদেহ পড়ে আছে। সেখানে গিয়ে দেখি কান দিয়ে রক্ত বের হচ্ছে। প্যান্টের পকেটে একটি কীটনাশকের প্যাকেট পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে কীটনাশক পানে সে আত্মহত্যা করেছে। 

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবির ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে বুধবার সকালে মরদেহ উদ্ধার করা হয়েছে। সে একজন মানসিক ভারসাম্যহীন বলে জেনেছি। ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তার পকেটে কীটনাশকের প্যাকেট পাওয়া গেছে।

তিনি আরও বলেন, রাতে কোনো পোকামাকড়ের কামড়ে হয়তো কান থেকে রক্ত বের হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আফজালুল হক/এমএসআর