ফাইল ছবি

বগুড়ার আদমদীঘিতে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রী একই সঙ্গে বিষপান করেছেন। পরে স্ত্রী নূরী বেগমের (৩৫) মৃত্যু হলেও স্বামী সেকেন্দার আলী (৪৫) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার (১৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের চেচুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের চেচুয়া গ্রামে স্বামী সেকেন্দার আলীর সঙ্গে স্ত্রী নূরী বেগমের পারিবারিক কলহ চলছিল। এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে একই সঙ্গে তারা বিষপান করেন। বিষক্রিয়ায় ঘটনাস্থলে নূরী বেগমের মৃত্যু হয়। পরিবারের অন্য সদস্যরা বিষয়টি জানতে পেরে সেকেন্দার আলীকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করান।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ জানান, সেকেন্দার আলীকে চিকিৎসা দেয়া হলেও তার অবস্থা গুরুতর।

বগুড়ার আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। একজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

এসপি