প্রতীকী ছবি

কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের ধাক্কায় পিকআপ ভ্যানের চালক ও হেলপার নিহত হয়েছেন। বুধবার (৩ ফেব্রুয়ারি) সকালের দিকে উপজেলার ১২ মাইল এলাকার সাহারা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- রাশেদ হোসেন (২৭) ও ইয়ামিন ইসলাম (২০)। রাশেদ হোসেন যশোর সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের পাচবাড়িয়া গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি পিকআপ ভ্যানের চালক। তার দুটি মেয়ে সন্তান রয়েছে। 

ইয়ামিন ইসলাম একই উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের মহির উদ্দিনের ছেলে। তিনি পিকআপ ভ্যানের হেলপার হিসেবে কাজ করতেন। রাশেদ হোসেন ইয়ামিন ইসলামের দুলাভাই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাশেদ ও ইয়ামিন পিকআপ ভ্যানে করে যশোর থেকে জামালপুর যাচ্ছিলেন। পথিমধ্যে ভেড়ামারা উপজেলার ১২ মাইল এলাকার সাহারা স্টেশনের সামনে রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে ভেতরে ঘুমাচ্ছিলেন। 

এ সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা চালক ও হেলপারকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। 

ভেড়ামারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল বিষয়টি নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকচালক পালিয়ে গেছে। ঘাতক ট্রাকটি সড়ক ও জনপদ বিভাগের পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে।

রাজু আহমেদ/এসপি