আসন্ন ঈদ-উল আজহার আগে দেশসেরা সাতটি সুপার শপের কেনাকাটা আরও বেশি রঙিন ও আনন্দদায়ক করতে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে মিলছে ১০ শতাংশ ক্যাশব্যাক।

সারা দেশে স্বপ্ন, প্রিন্স বাজার, ইউনিমার্ট, হোলসেল ক্লাব লিমিটেড, মিনা বাজার, ডেইলি শপিং এবং আগোরার প্রায় ৩০০ আউটলেটে ঈদের আগের দিন পর্যন্ত এ ক্যাশব্যাক সুবিধা নিতে পারবেন গ্রাহকরা। সুপারস্টোরগুলোতে যেকোনো পণ্যের কেনাকাটায় ‘নগদ’ অ্যাপ বা মোবাইল ইউএসএসডি-এর মাধ্যমে পেমেন্ট করলেই গ্রাহক ১০ শতাংশ হারে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন।

রোববার (১৮ জুলাই) ‘নগদ’-এর পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, এ ক্যাশব্যাকের আওতায় একজন গ্রাহক একটি সুপারশপ থেকে একবারই ক্যাশব্যাক সুবিধা নিতে পারবেন। তবে চাইলে সাতটি সুপার শপে কেনাকাটা করে সাতবার পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা নেওয়ার সুযোগও থাকছে।

‘দেশি নগদ-এ বেশি লাভ’ এই ক্যাম্পেইনের অংশ হিসেবে ‘নগদ’-এর গ্রাহকদের জন্য সুপারশপের কেনাকাটাকে আরও সহজ করতে এই আয়োজন করেছে সরকারি মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস অপারেটরটি।

আকর্ষণীয় ক্যাশব্যাক সম্পর্কে ‘নগদ’-এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, দৈনন্দিন জীবন যাপনের প্রতিটি ক্ষেত্রে গ্রাহকদের আরো বেশি সুবিধা দিতে শুরু থেকেই কাজ করছে ‘নগদ’। ঈদের আগে সুপারশপের কেনাকাটায় আকর্ষণীয় ক্যাশব্যাক ঘোষণাও এ চিন্তারই প্রতিফলন। আশা করছি এর মাধ্যমে গ্রাহক আরও ভালো করে বুঝতে পারবেন দেশি ‘নগদ’ ব্যবহার করলে সবচেয়ে বেশি লাভের নিশ্চয়তা পাওয়া যায়।

ক্যাম্পেইনটি সম্পর্কে যেকোনো প্রকার অভিযোগ বা মতামত থাকলে গ্রাহকেরা ‘নগদ’-এর কল সেন্টার ১৬১৬৭ নম্বর অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বরে ফোন করে জানতে পারবেন।

এসআই/এসএম