ইমরান ও আনিসা, ছবি সংগৃহীত

গায়িকা আতিয়া আনিসা প্রথম পরিচিতি পান ‘চ্যানেল আই সেরা কণ্ঠ’ প্রতিযোগিতার মাধ্যমে। ২০১৭ সালে তিনি ছিলেন এ রিয়ালেটি শোর সেরা ১০-এ। পরের বছর সুযোগ পান কলকাতার জি বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামা’র মঞ্চে। ১৪ লাখ প্রতিযোগিকে টপকে সেখানে জায়গা করে নেন সেরা ৩০-এ।

তারই সূত্র ধরে ২০১৯ সালের ১৯ জানুয়ারি ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত হয় আতিয়া আনিসার প্রথম মৌলিক গান ‘মেঘেরই খামে’। মূলত ইমরানের হাত ধরেই গানটির সুযোগ পান আনিসা। গায়িকার সঙ্গে দ্বৈত কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির সুর ও সংগীতায়োজন করেছিলেন ইমরান।

দুই বছর পর আবারও ইমরানের হাত ধরে নতুন গান-ভিডিও নিয়ে আসছেন আতিয়া আনিসা। দুজনের দ্বিতীয় মিউজিক ভিডিওটির শিরোনাম ‘যদি একদিন’। ৫ জানুয়ারি লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে গানটির ভিডিও।

ইমরানের সেলফিতে আনিসা 

এটির শুটিং হয়েছে কক্সবাজার ও বান্দরবানের বিভিন্ন মনোরম লোকেশনে। নির্মাতা ছিলেন সৈকত রেজা। গান-ভিডিওটি নিয়ে ইমরান-আনিসা দুজনই বুনছেন স্বপ্নের জাল।

ইমরান বলেন, ‘আনিসার সঙ্গে প্রথম গানটির জন্য সবার কাছ থেকে অভুতপূর্ব সাড়া পেয়েছি। তাই এবারের গানটি করতে গিয়ে অনেক ভাবতে হয়েছে। অডিওর পাশাপাশি গানটির ভিডিওতেও আমরা বৈচিত্র রাখার চেষ্টা করেছি। গানটির সংগীতায়োজনেও নতুনত্ব পাবেন শ্রোতারা।’

আনিসা বলেন, ‘ইমরান ভাইয়ের সঙ্গে গান গাওয়াটা আমি সব সময়ই উপভোগ করি। আগের গানটির জন্য শ্রোতাদের অনেক ভালোবাসা পেয়েছি। আমার অনেক পরিচিতিও তৈরি হয়েছে। এবার করোনা ঝুঁকির মধ্যেও বান্দরবান, কক্সবাজার গিয়ে গানটির ভিডিওর শুটিং করেছি। পোস্টার এবং প্রমো প্রকাশের পর থেকে যে রেসপন্স পাচ্ছি তাতে মনে হচ্ছে এইটি আগেরটিকেও ছাড়িয়ে যাবে।’  

আরআইজে