টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহানের প্রেমের গল্প এখন কলকাতার ‘টক অব দ্য টাউন’। নিখিলের সঙ্গে নুসরাতের বিচ্ছেদের পর থেকে বিরামহীনভাবে এ জুটি আলোচনায় রয়েছে। প্রতিদিনই তাদের সম্পর্কিত কোনো না কোনো খবর আসছে প্রকাশ্যে।

একদিকে নুসরাত বলেছেন, নিখিলের সঙ্গে তার সম্পর্কটার কোনো ভিত্তি ছিল না। তারা কেবল একসঙ্গে বসবাস করেছিলেন। নিয়ম মেনে বিয়ে করেননি। অন্যদিকে নেটিজেনরা বলছে, যশের সঙ্গে সম্পর্কে জড়িয়েই নিখিলকে ছেড়ে এসেছেন নুসরাত। তবে সরাসরি এসব বিষয়ে কিছুই বলেননি নুসরাত কিংবা যশ।

এদিকে শত বিতর্কেরও মাঝেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন যশ ও নুসরাত। যার যার মতো করে অনুসারীদের সঙ্গে যুক্ত রয়েছেন তারা। এরই ফাঁকে ইনস্টাগ্রামে সুখবরের ইঙ্গিত দিলেন যশ। একটি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘খুশি থাকুন, খুশি থাকার কারণও এর সঙ্গে চলে আসবে’।

ছবিতে যশকে দেখা যাচ্ছে, ব্লু ডেনিম জিনস আর কালো-টি শার্টের ওপর ডেনিম জ্যাকেটে। এই পোস্টে যশের অনুসারীরা লাভ রিঅ্যাক্ট দিচ্ছেন। বাদ যাননি নুসরাত জাহানও! তিনিও প্রেমিকের ছবিতে ‘লাভ’ দিতে ভুল করেননি।

ধারণা করা হচ্ছে, পুনরায় টেলিভিশনে কাজ করতে চলেছেন যশ। তবে কোনো সিরিয়ালে নয়। স্টার জলসা কিংবা কালারস টিভির একটি রিয়্যালিটি শো’র সঞ্চালক হিসেবে দেখা যাবে তাকে।

উল্লেখ্য, যশ দাশগুপ্ত তার ক্যারিয়ার শুরু করেছিলেন ছোট পর্দা দিয়ে। স্টার জলসার বহুল জনপ্রিয় সিরিয়াল ‘বোঝেনা সে বোঝেনা’তে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন। তবে গত কয়েক বছর ধরে তিনি সিনেমা নিয়েই ব্যস্ত।

কেআই/আরআইজে