করোনামুক্ত হয়েও আইসোলেশনেই আছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেব। অভিনেতা নিজেই টুইটারে বিষয়টি জানিয়েছেন। তবে লিখেছেন, এখনই বাড়ি থেকে বের হচ্ছেন না।

রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় দেব জানান, তিনি আবার করোনা পরীক্ষা করিয়েছেন। কিন্তু এবারে রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও নিয়ম মেনে তিনি ৭ দিন বাড়িতেই থাকছেন।

গত কয়েক দিন ধরেই দেব এবং রুক্মিণীর করোনার খবরের দিকে সকলের নজর ছিল। কখনও তাদের করোনা সংক্রমণ নিয়ে অনুরাগীদের উদ্বেগ, কখনও বান্ধবী রুক্মিণীকে নিয়ে দেবের রসিকতা— কোনও কিছুই বাদ পড়েনি খবর থেকে।

বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রমণের খবর দিয়েছিলেন দেব। তখন জানা গিয়েছিল, রুক্মিণী মৈত্ররও কোভিড পজিটিভ। তারপর থেকেই দুজন স্বেচ্ছা-গৃহবন্দি। তবে এর মধ্যেও হাসিখুশি মেজাজেই ছিলেন দেব। কখনও সহকর্মীর কাছে কোয়ারেন্টাইনে বিরিয়ানি, মাটন চাপ, ফিরনি খাওয়ার আবদার জানিয়েছেন। কখনও বান্ধবীর সঙ্গে ঠাট্টা করেছেন। কিন্তু তাতেও অনুরাগীদের উদ্বেগ কমছিল না।

অবশেষে রবিবার সন্ধ্যায় দেব জানালেন, তিনি করোনামুক্ত হয়েছেন। এরপর থেকে তার ভক্তরা স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। তবে রুক্মিণী এখনও কোভিড সংক্রমিতই কি না, তা জানা যায়নি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরআইজে