দক্ষিণ ভারতীয় ছবি এখন নতুন দিশা দেখিয়েছে ভারতীয় সিনে জগতকে। গল্প ভাল হলে যেকোনো ভাষার ছবিই প্রেক্ষাগৃহে গিয়ে দেখছেন দর্শকরা। বাহুবলী, পুষ্পাসহ আরও বেশ কিছু দক্ষিণ ভারতীয় ছবি প্রমাণ করে দিয়েছে ভাষা কোনো বাধা নয়। 

এ অবস্থায় দক্ষিণের দিকে পা বাড়িয়েছেন বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রী। আলিয়া ভাট, অজয় দেবগণের পর সে তালিকায় এবার যুক্ত হয়েছেন সালমান খান। 

দক্ষিণী কোনো সিনেমার রিমেক নয়। এবার তিনি নিজেই কাজ করবেন দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। জানা যাচ্ছে, চিরঞ্জীবির আসন্ন ছবি ‘গডফাদার’ এর মাধ্যমেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ডেবিউ করবেন সালমান। মোহন রাজার মালয়ালম ছবি ‘লুসিফার’ এর রিমেক হলো গডফাদার। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন চিরঞ্জীবি। একটি গুরুত্বপূর্ণ অ্যাকশন দৃশ্যে দেখা যাবে বলিউডের ভাইজানকে। 

এই ছবির শুটিংয়ের জন্য মুম্বাই আসছেন চিরঞ্জীবি। তেলুগু সুপারস্টারের জন্য নিজের বিলাসবহুল বাগানবাড়িতে থাকার ব্যবস্থা করেছেন সালমান। এ মাসেই সিনেমার শুটিং শুরু হতে পারে। 

সোশ‍্যাল মিডিয়ায় এ সিনেমার টিজার শেয়ার করে সালমান লিখেছেন, আমরা সবাই যেন নিজের নিজের যত্ন নিই। টাইগার থ্রি আসছে ২০২৩ এর ঈদে। সবাই যেন দেখতে পারি। হিন্দি, তামিল ও তেলুগুতে ছবি মুক্তি পাবে।  

এনএফ