মাদককাণ্ডের পর ফের স্বাভাবিক জীবনে ফিরছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। বৃহস্পতিবার ধর্মা প্রডাকশনের সিইও অপূর্ব মেহতার জন্মদিনের পার্টিতে দেখা গেছে তাকে। পরনে ছিল কালো স্যুট ও সাদা শার্ট। অবিকল শাহরুখের মতোই দেখতে লাগছিল আরিয়ানকে। তাই শাহরুখ পুত্রের লুক নিয় জোর চর্চা শুরু হয় নেটপাড়ায়। অনেকেই লেখেন, ফাদার লাইক সন।

মাদক কাণ্ডের পর অন্তরালে চলে গিয়েছিলেন আরিয়ান। মান্নতের বাইরে পা রাখছিলেন না তিনি। ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, এনসিবির জেরা, মামলা সব মিলিয়ে নাজেহাল হয়ে পড়েছিলেন তিনি। ট্রমা কাটানোর নিয়েছিলেন বিশেষ থেরাপিও। যদিও বর্তমানে তার জীবন থেকে 'দুর্যোগের মেঘ' সরে গেছে। জীবনের পুরনো অধ্যায় ভুলে তিনি আবারও ঘুরে দাঁড়িয়েছেন।

শিগগিরই বলিউডে ডেবিউ করতে চলেছেন আরিয়ান খান। তবে অভিনেতা হিসেবে নয়, চিত্রনাট্যকার হিসেবেই বি-টাউনে পথচলা শুরু করতে চলেছেন তিনি। এছাড়াও একটি ওয়েব সিরিজ ও ফিচার ফিল্মে কাজ করতে চলেছেন তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতের ওই পার্টিতে আরিয়ান খান ছাড়াও একাধিক স্টার কিড উপস্থিত ছিলেন। অনন্যা পাণ্ডে, আলিয়া ভাট, শানায়া কাপুর, জাহ্নবী কাপুররাও পৌঁছেছিলেন অপূর্বের জন্মদিনের পার্টিতে। এছাড়াও ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের মতো সুপারস্টাররাও উপস্থিত হয়েছিলেন ওই পার্টিতে।

এসকেডি