চলছে ভালোবাসার মাস। সপ্তাহজুড়ে চলছে প্রেম দিবস। বাতাসে প্রেমের গন্ধ, উন্মাতাল প্রেমিক যুগল। এ সময়ে এসে পুরোনো প্রেমও মাথাচাড়া দিয়ে ওঠে। যেমনটা দেখা গেছে বলিউড তারকা কার্তিক আরিয়ান ও সারা আলি খানের বেলাতেও! প্রেম দিবসের আগে একসঙ্গে দেখা গেল দুজনকে। তবে কি বিভেদ ভুলে আবারও এক হচ্ছেন প্রাক্তন এই প্রেমিক জুটি?

২০২০ সালে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে মুক্তি পায় ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল’ ছবিটি। এতে প্রথমবারের মতো জুটি বাঁধেন কার্তিক-সারা। শুটিং করতে গিয়েই একে অপরের কাছে আসেন। তারপর জল গড়ায় ভালোবাসার দোরগোড়ায়। কিন্তু ছবিটির বক্স অফিস ব্যর্থতার ন্যায় তাদের ভালোবাসাও ব্যর্থ হয়। প্রেমে বিচ্ছেদ ঘটে দুজনার।

সদ্য এক ফ্রেমে দেখা গেছে দুই প্রাক্তনকে। সামাজিকমাধ্যমে ভাইরাল সেই ছবি। ছবিতে দেখা যাচ্ছে একে অপরের সঙ্গে কথা বলছেন কার্তিক ও সারা। দুজনের মুখেই চওড়া হাসি। একে অপরের সঙ্গ যে বেশ উপভোগ করছেন দুই তারকা, ছবি থেকেই তা পরিষ্কার। এই মুহূর্তে কোনো ছবিতে একসঙ্গে কাজ করছেন না তারা। তবে কি এই সাক্ষাৎ একান্তই ব্যক্তিগত? কৌতূহলী অনুরাগীরা।

সামাজিকমাধ্যমে ইতোমধ্যেই দুই তারকার সম্পর্ক নিয়ে চর্চাও শুরু হয়ে গেছে। অনেকে বলছেন, “সার্তিক’কে (সারা ও কার্তিক) একে অপরের সঙ্গেই সব থেকে বেশি ভালো লাগে।” আবার কারো মন্তব্য, ‘এখনই ওদের বিয়ের সানাই বাজানোর কোনো দরকার নেই।’

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে কার্তিক অভিনীত ‘শেহজাদা’ ছবিটি। এতে তার বিপরীতে দেখা যাবে কৃতি শ্যাননকে। অন্যদিকে ‘গ্যাসলাইট’ ও ‘ইয়ে ওয়াতান মেরে ওয়াতান’ ছবির শুটিং শেষ করেছেন সারা।