বলিউড অভিনেতা সোনু সুদ করোনা থেকে মুক্ত হলেন। মাত্র সাত দিনে সুস্থ হয়ে ফিরলেন তিনি। খবরটি সামাজিক মাধ্যমে এই তারকা নিজেই জানিয়েছেন। এরপরই ভক্তরা কমেন্টে শুভেচ্ছা জানাতে শুরু করেন। 

ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেন সোনু সুদ। সেখানে দেখা যাচ্ছে মাস্ক পরে দাঁড়িয়ে আছেন তিনি। ইশারায় বুঝিয়ে দিচ্ছেন যে তিনি এখন করোনা নেগেটিভ। ক্যাপশনে লেখেন, ‘কোভিড ১৯ নেগেটিভ।’

গত ১৭ এপ্রিল সোনু সুদ করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেদিনই সামাজিক মাধ্যমে কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসার কথা জানিয়েছিলেন এই অভিনেতা। 

ছবিটি সামাজিক মাধ্যমে পোস্ট করেন সোনু

খুব অল্প সময়ের মধ্যেই করোনা জয় করেছেন সোনু সুদ। জানা যায়, চিকিৎসকের পরামর্শ মতো চলেই আজ সম্পূর্ণ সুস্থ তিনি। এই ক্ষেত্রে বিশেষ কাজ করেছে অভিনেতার নিয়মানুবর্তীতা এবং ফিট থাকার অভ্যাস।

সোনুর করোনায় আক্রান্তের খবর পাওয়ার পর বেশ উদ্বিগ্ন ছিলেন তার ভক্তরা। কোভিডে আক্রান্ত হলেও এই তারকা মানুষকে সাহায্য করা থামিয়ে দেবেন না বলেও জানিয়েছিলেন। কথা দিয়েছিলেন খুব তাড়াতাড়ি সুস্থ হবেন।

উল্লেখ্য, অসহায় মানুষের পাশে সবসময় দাঁড়ান সোনু সুদ। যে কারণে তার জনপ্রিয়তা আরও বেশি। গত বছর লকডাউন চলার সময় দেশের জনগণকে বিভিন্ন উপায়ে সাহায্য করেছেন। সিনেমার পর্দায় তিনি যতই ভিলেনের চরিত্রে অভিনয় করুক তিনি, বাস্তব জীবনে তিনি হয়ে উঠেছিলেন নায়ক। 

এমআরএম