রেড কার্পেটে বিভিন্ন বিড়ম্বনার শিকার হন তারকারা। কিন্তু সেই কারণ যদি হয় পোশাক, তাহলে তো অবস্থাটা বেশ শোচনীয়। এমনই এক অভিজ্ঞতার কথা জানালেন প্রিয়াঙ্কা চোপড়া। সামাজিক মাধ্যমে কয়েকটি ছবির সঙ্গে ঘটনা প্রকাশ করেন এই বলিউড তারকা। 

ঘটনাটি ২০১৯ সালে কান চলচ্চিত্র উৎসবের। বেশ পরিপাটি হয়ে রেড কার্পেটে হাঁটার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন প্রিয়াঙ্কা। মধ্যপথে ঘটলো বিপত্তি। খেয়াল করে দেখেন জামার জিপ ভেঙ্গে গেছে তার। 

সেই অভিজ্ঞতা জানাতে প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে লেখেন, ‘বাইরে থেকে আমাকে বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছে। কিন্তু ভেতরে ভেতরে কী হচ্ছিল তা কেউ জানতো না। যখন আমি রেড কার্পেটের জন্য বের হলাম, ঠিক তখন রবার্টো কাভালি ড্রেসের দুর্বল জিপটা ভেঙে গিয়েছিল। কিন্তু আমার চমৎকার টিম গাড়িতে আসার সময় ৫ মিনিটের মধ্যে আমার পোশাকটি সেলাই করে দেয়।’

ফেব্রুয়ারিতে প্রকাশ হচ্ছে প্রিয়াঙ্কার আত্মজীবনীর বই ‌‘আনফিনিশিড’। যেখানে তার জীবনের নানা সময়ের ঘটনা উঠে আসবে। ২০১৮ সালে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন বই লিখতে চলেছেন তিনি। বইয়ের বিষয় হল জীবনের কিছু স্বপ্ন, যা পূরণ হয়নি কখনই। 

নিজের বইয়ের সেঙ্গ প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কার জীবনের কিছু অভিজ্ঞতার কথা লেখা রয়েছে বইতে। প্রিয়াঙ্কার সেই অজানা গল্প জানতে হলে পড়তে হবে ‘আনফিনিশড’। এতে লেখা হয়েছে তার ইউনিসেফ-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বিভিন্ন দেশে কাজের অভিজ্ঞতা। আরও রয়েছে অভিনেত্রী হিসেবে এতগুলো বছর কেমন কাটল তার। নিজের ভাষায় সেই অজানা গল্প লিখেছেন প্রিয়াঙ্কা।

এমআরএম