হৃতিক রোশান, ডিজে আকস ও আমিদ হোসাইন চৌধুরী

দুবাইয়ে কাজ করে জনপ্রিয়তা পাওয়া বাংলাদেশের ডিজে আকস ও বাংলাদেশি আইডল খ্যাত গায়ক আমিদের একটি গানে নাচলেন বলিউড সুপারস্টার হৃতিক রোশান!

অনলাইন গেমস গেরিনা ফ্রি ফায়ারের থিম সং হিসেবে গানটি করা হয়েছে। হিন্দিতে গানটির মূল ভার্সন তৈরি করেন ভারতের জনপ্রিয় সংগীত পরিচালক জুটি বিশাল-শেখর। কুমারের লেখা গানটিতে কণ্ঠ দেন বিশাল দাদলানি। আর সেই গানটির ভিডিও নাচেন বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশান।

গানটির ভিডিওর পোস্টারে হৃতিক

পরবর্তীতে বাংলাদেশের জন্য গানটির বাংলা ভার্সন করে গেরিনা ফ্রি ফায়ার কর্তৃপক্ষ। হিন্দি গানটির সুর-সংগীতকে ঠিক রেখে সেই কথাগুলোকে এখানে বাংলায় অনুবাদ করেছেন ডিজে আকস ও কাশফি আহসান। যাতে কণ্ঠ দিয়েছেন আমিদ।

২৮ মার্চ ফ্রি ফায়ার বাংলাদেশের ইউটিউব চ্যানেলে বাংলা ভার্সনের এই গানটি প্রকাশ করা হয়েছে। ‘ডিএনএ তে ডান্স’ শিরোনামের গানটিতে ভিডিওতে দেখা যাচ্ছে গানের তালে তালে অস্ত্র হাতে লড়ছেন, নাচ করছেন হৃতিক রোশান। তার সঙ্গে রয়েছেন আরও কয়েকজন ভারতীয় মডেল।

ভিডিওতে ফায়ার করছেন হৃতিক

এরইমধ্যে গেমসটির ভক্তদের মধ্যে গানটি সাড়া ফেলেছে। ‘থামাতে যদি চাও, থামাকে কী করে/নামাতে যদি চাও নামাবে কী করে’ কথার গানটিতে আমিদের গায়কীর প্রশংসা করেছেন অনেকে। প্রজেক্টটির জন্য বেশ ইতিবাচক সাড়া পাচ্ছেন ডিজে আকসও।

‘ঢাকা পোস্ট’কে ডিজে আকস বলেন, ‘ভারতে থেকে গানটির মূল ভার্সন হওয়ার পর এটিকে বাংলায় করার জন্য আমার সঙ্গে যোগাযোগ করে ইউনির্ভাসেল মিউজিক ইন্ডিয়া। আমরা সাধ্যমত চেষ্টা করেছি। গানটির ভিডিওতে পারফর্ম করেছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশান! এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া। কাজটির জন্য সবার কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়ে খুব ভালো লাগছে।’

আরআইজে