নিহত ট্রাকচালকের মরদেহ চট্টগ্রাম মেডিকেলের মর্গে রাখা হয়েছে/ ছবি : ঢাকা পোস্ট

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ বোস্তামী সংযোগ সড়কে গরুবোঝাই ট্রাকের চালক আব্দুর রহমানকে (৫০) গুলি করে হত্যা করেছে ডাকাতরা।

শুক্রবার (১৬ জুলাই) ভোর ৪টার দিকে সড়কটির ৪ নং ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান যশোর জেলার চৌগাছা থানার চন্দা গ্রামের মোহাম্মদ বশির মিয়ার ছেলে।

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিম। 

তিনি জানান, গরুর মালিক মিলন মোল্লা মাগুরা থেকে ১২টি গরু নিয়ে একটি ট্রাকে করে চট্টগ্রামের বিবিরহাট বাজারে যাচ্ছিলেন। শুক্রবার ভোর ৪টার দিকে ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড এলাকায় ৪ নম্বর ব্রিজ পার হওয়ার সময় একটি পিকআপ ভ্যান তাদের গাড়ির গতি রোধ করে। এ সময় গরুবাহী গাড়ির দুই পাশে দুইজন ডাকাত দাঁড়ায়। পরে একজন পিস্তল নিয়ে সামনে উঠে। তখন গাড়ির চালক ডাকাতদের নিয়েই গাড়ি চালানো শুরু করেন। এক পর্যায়ে ডাকাত ক্ষিপ্ত হয়ে চালককে গুলি করে। চালক মারা যাওয়ায় ডাকাতরা গরু ছিনতাই না করেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিম বলেন, ঘটনার ‌পর ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চালক আব্দুর রহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

কেএম/এসকেডি