দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, সাদা সাংবাদিকতা দিয়ে ঢাকা পোস্ট সবার মন জয় করেছে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বারিধারায় ঢাকা পোস্টের কার্যালয়ে প্রথম বর্ষপূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানাতে এসে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ঢাকা পোস্ট অত্যন্ত সফলতার সঙ্গে এক বছর শেষ করে দ্বিতীয় বছরে পা রেখেছে। সেজন্য আমি ঢাকা পোস্টের সব সাংবাদিক এবং পোর্টালটির ব্যবস্থাপনা টিমসহ সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন, আমি ঢাকা পোস্টের সবগুলো প্রতিবেদনই প্রতিদিন দেখি। ঢাকা পোস্টের অফিসে ঢুকতে আমি যা দেখেছি তা হলো, সত্য-সত্য এবং সত্য। অর্থাৎ সত্যের সঙ্গে ঢাকা পোস্ট চলবে। এই এক বছরে আমি দেখেছি, তারা তাদের প্রতিশ্রুতি রক্ষা করতে পেরেছে। সত্য এবং সাদা সাংবাদিকতা দিয়েই সবার মন জয় করেছে এবং বিশাল পাঠক সমাজ তৈরি করেছে। আমি আগামী দিনের জন্যও ঢাকা পোস্টের সফলতা কামনা করি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করে নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। দর্শক-পাঠকদের আস্থা ও ভালোবাসা সঙ্গী করে এরই মধ্যে প্রতিষ্ঠানটি এক বছর পার করল। অতি অল্প সময়ে পাঠক হৃদয়ে জায়গা করে নেওয়ার পাশাপাশি ঢাকা পোস্ট নিজ সাফল্যের ঝুলিতে অসংখ্য অর্জন জমা করতে সক্ষম হয়েছে।

এসএইচআর/আইএসএইচ