আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ রাজনৈতিক সহচর সংসদ উপনেতা ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে কানাডায় স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। অন্টারিও আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় রেড হর্ট তন্দুরি রেস্টুরেন্টে এ স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অন্টারিও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন মাসুদের সঞ্চালনায় এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। নির্বাহী সদস্য জিয়াউল আহসান চৌধুরী অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

আরও পড়ুন: কানাডার এসডিএসে বাংলাদেশের অন্তর্ভুক্তি নাকচের বিষয়টি সঠিক নয়

আলোচনায় অংশগ্রহণ করেন অন্টারিও আওয়ামী লীগের সহ সভাপতি ফয়জুল করিম, গোলাম সারোয়ার, আবু হেনা কোরাইশী, ইঞ্জিনিয়ার নওশের আলী, মহিউদ্দিন আহম্মেদ বিন্দু, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিলু, দপ্তর সম্পাদক খালেদ শামীম, মহিলা বিষয়ক সম্পাদক হাসমত আরা চৌধুরী জুই, যুব ও ক্রীড়া সম্পাদক সাদ্দাম হোসেন, মুক্তিযোদ্ধা সম্পাদক মুশফাকুর রহমান আকন্দ, নির্বাহী সদস‍্য দেওয়ান হক, শরিফুল ইসলাম, সোহাগ হোসেন, আশরাফুন নিসা, শায়লা ইসলাম, কানাডা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আব্দুল গাফ্ফার, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আহমেদ মুক্তা, দপ্তর সম্পাদক শেখ জসিম উদ্দিন, নির্বাহী সদস‍্য ঝোটন তরফদার, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান মনির, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাডা সভাপতি ড. হুমায়ূন কবির, সহ সভাপতি ড. আমিন তোহা ও কানাডা স্বেচ্ছাসেবক লীগের অ্যাডভোকেট কামরুল ইসলাম, তাজুল ইসলাম ও কানাডা ছাত্রলীগের সভাপতি ওবায়দুর রহমানসহ আরও অনেকে।

এসএসএইচ