বছরের প্রথম দিন সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের শিকার হলেন ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুল। প্রেমিকার সঙ্গে কাটানো বছরের শেষ দিনের কিছু মুহূর্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে কটাক্ষের শিকার হন তিনি। 

ভারতীয় গণমাধ্যম জানায়, এখন ছুটিতে রয়েছেন লোকেশ। তাই বর্ষবরণের রাত তিনি কাটালেন দুবাইয়ে। বাগদত্তা আথিয়া শেট্টির সঙ্গে। বলিউড অভিনেতা সুনীল শেট্টির কন্যার সঙ্গে কয়েক বছর ধরেই প্রেম চলছে তার। ভারতীয় দলের সফর চলাকালীন বান্ধবী আথিয়া রাহুলের সঙ্গে টিম হোটেলের রুমেও ছিলেন। গতকাল রাতে দুবাইয়ে বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতেছিলেন রাহুল ও আথিয়া। ইনস্টাগ্রাম স্টোরিতে তারই কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন আথিয়া। আর রাহুল সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেই পড়লেন চরম সমালোচনার মুখে।

ভারতকে সম্প্রতি বাংলাদেশ সফরে টেস্ট সিরিজে নেতৃত্ব দিয়েছেন রাহুল। ভারত ২-০ ব্যবধানে সিরিজ জেতে। যদিও রাহুল ২২, ২৩, ১০ ও ২ রান করেন চারটি ইনিংসে। গড় মাত্র ১৪.২৫। ভারতের টি ২০ ও একদিনের আন্তর্জাতিক দলে রাহুল কতদিন জায়গা ধরে রাখতে পারবেন সেটা চর্চার বিষয়। ইতিমধ্যেই তাকে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি ২০ সিরিজের দল থেকে বাদ দেওয়া হয়েছে। থাকলেও প্রথম একাদশে জায়গা নিশ্চিত নয়। একদিনের দলে তো রাহুলকে রাখা হয়েছে উইকেট-কিপার হিসেবে। ঈশান কিষাণ যে ফর্মে রয়েছেন তাতে তিনিই খেলবেন। ফলে রাহুল রয়েছেন খুব চাপে।

এদিন রাহুলের পার্টি মুডের ছবি, কিংবা আথিয়ার সঙ্গে রোম্যান্টিক ছবি দেখে তাই নেটিজেনরা  তাকে কটাক্ষে বিঁধেছেন। কেউ রাহুলকে জঘন্য ক্রিকেটার বলছেন। কেউ আবার লিখেছেন, 'ভাই রান কবে করবে?' কেই রাহুলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েই খোঁচা দিয়ে লিখেছেন, প্লিজ ভারতের হয়ে খেলবেন না। আপনি ছোট দলগুলোর বিরুদ্ধে ভালো খেলেন। তাই আইপিএলে ভক্তদের আনন্দ দিন কিংবা নামিবিয়া, স্কটল্যান্ডে গিয়ে লিগ খেলুন। আপনি একা ২০২১ সালের টি ২০ বিশ্বকাপ থেকে হারিয়ে দিচ্ছেন। ভারতের দরকার এমন ক্রিকেটার যিনি বহুমুখী প্রতিভাধর ও ধারাবাহিক।  

জানা গেছে, রাহুল ও আথিয়ার চার হাত এক হতে পারে জানুয়ারির ২১ থেকে ২৩ তারিখের মধ্যেই। বিয়ের অনুষ্ঠান হবে সুনীল ও মানা শেট্টির খান্ডালা ম্যানসনের ফার্ম হাউসে। দক্ষিণ ভারতীয় রীতি মেনেই হবে বিয়ের অনুষ্ঠান। আথিয়ার বিয়ের পোশাক ডিজাইন করছেন মণীশ মালহোত্রা। রাহুলের পোশাক কে ডিজাইন করছেন তা এখনও জানা যায়নি।

এসকেডি