বার্সেলোনা তারকা পিয়েরে এমেরিক অবামেয়াং ভয়ঙ্কর এক অভিজ্ঞতার মুখোমুখিই হলেন। বার্সেলোনার কাস্তেইদেফেলসে যেখানে লিওনেল মেসির বাড়ি, এর অদূরেই থাকা তার বাড়িতে ভয়াবহ এক ডাকাতি হয়ে গেছে। এল পাইস জানাচ্ছে, গতকাল রাত একটায় এই ঘটনা ঘটে। তার দিকে গুলি তাক করে তাকে প্রথমে মেরেছে ডাকাতদল, মেরেছে তার স্ত্রীকেও। এরপর তার ঘরে চলেছে লুটতরাজ। 

স্থানীয় পুলিশের সূত্র ধরে স্প্যানিশ দৈনিক এল পাইস জানাচ্ছে, চার ডাকাতের একটি সশস্ত্র দল ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকারের বাড়িতে ঢুকে এই কাণ্ড ঘটিয়েছে। মুখে কাপড় দিয়ে ঢেকে এসেছিল সেই ডাকাতদল। সেই দলটি বাড়ির ভেতরে ঢোকে বাগানের অংশের প্রাচীর টপকে।

আরও পড়ুন>> বার্সেলোনার স্ট্রাইকারকে ছিনিয়ে নিতে চায় চেলসি

অবামেয়াংয়ের পরিবারের দাবি, লকার খোলার জন্য তার স্ত্রীর দিকেও গুলি তাক করা হয়েছে, সেখান থেকে দামী গয়না তুলে নিয়েছে ডাকাতদল। এখানেই শেষ নয়। অবামেয়াংয়ের স্ত্রী অ্যালিশা বেহাগি জানিয়েছেন, বার্সেলোনা তারকাকেও মারা হয়েছে এই ডাকাতির সময়। এরপর একটি আউডি এ৩ গাড়িতে করে ঘটনাস্থল ছেড়েছে দলটি।

এই ঘটনাটা ঘটেছে রাত ১টার দিকে। বার্সেলোনা ৪-০ গোলে রিয়াল ভায়াদোলিদকে হারানোর কিছু পরই। তার স্ত্রী এর সঙ্গে সঙ্গেই কর্তৃপক্ষ জানিয়েছেন বিষয়টি। এরপর থেকেই তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ।

আরও পড়ুন>> মেসিকে ফেরানোর প্রথম পদক্ষেপ সেরে ফেলেছে বার্সা

বার্সা ফুটবলারদের এভাবে ডাকাতির শিকার হওয়া অবশ্য নতুন কিছু নয়। এর আগে বার্সেলোনা তারকা আনসুমান ফাতির ঘরে ডাকাতি হয়েছে। ২০১৮ সালে জর্দি আলবাও একবার ডাকাতির শিকার হয়েছিলেন।

আরএসি১ জানাচ্ছে, অবামেয়াং ও তার পরিবার এখন ঠিকঠাক আছেন। যদিও মারধরের ফলে বার্সেলোনা স্ট্রাইকার কিছু ছোট চোট পেয়েছেন।

আরও পড়ুন>> বার্সেলোনা কীভাবে টাকা ওড়াচ্ছে, ভেবে পাচ্ছেন না ক্লপ

চলতি বছর জানুয়ারিতে অবামেয়াং বার্সেলোনায় যোগ দিয়েছিলেন ফ্রি এজেন্ট হিসেবে। তবে বার্সেলোনায় তার ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে আছে। চেলসিতে তার যাওয়া নিয়ে কথা চলছে। রবার্ট লেভান্ডভস্কির আগমনের ফলেই মূলত ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে গেছে।

এনইউ