প্রিমিয়ার ডিভিশন দাবা লিগের সপ্তম রাউন্ড শেষে গতবারের চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ বিমান পূর্ণ ১৪ পয়েন্ট করে নিয়ে যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছে। ১২ পয়েন্ট নিয়ে সাইফ স্পোর্টিং ক্লাব দ্বিতীয় স্থানে এবং ৮ পয়েন্ট নিয়ে শাহিন চেস ক্লাব তৃতীয় স্থানে রয়েছে। সপ্তম রাউন্ডের খেলায় বাংলাদেশ পুলিশ ৩-১ গেম পয়েন্টে তিতাস ক্লাবকে ও বাংলাদেশ বিমান ৩-১ গেম পয়েন্টে রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদকে পরাজিত করে।

বাংলাদেশ পুলিশের পক্ষে গ্র্যান্ড মাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব ও ভারতীয় গ্র্যান্ড মাস্টার ডি. গুকেশ যথাক্রমে তিতাস ক্লাবের ফিদে মাস্টার মোঃ সাইফ উদ্দীন লাভলু ও ক্যান্ডিডেট মাস্টার চঞ্চল কুমার ঘোষকে পরাজিত করেন। বাংলাদেশ পুলিশের ভারতীয় গ্র্যান্ড মাস্টার এরিগেসি অর্জুন ও মোহাম্মদ ফাহাদ রহমান যথাক্রমে তিতাস ক্লাবের ভারতীয় আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ নুবাইরশাহ শেখ ও গ্র্যান্ড মাস্টার হিমাংশু শর্মার সাথে ড্র করেন।  

বাংলাদেশ বিমানের পক্ষে ভারতীয় গ্র্যান্ড মাস্টার অভিমন্যু পৌরনিক ও ভারতীয় গ্র্যান্ড মাস্টার মিত্রভা গুহ যথাক্রমে রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের ভারতীয় গ্র্যান্ড মাস্টার শ্রীনাথ নারায়নান ও অনত চৌধুরীকে পরাজিত করেন। বাংলাদেশ বিমানের আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ও ফিদে মাস্টার তাহসিন তাজওয়ার জিয়া যথাক্রমে রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের ক্যান্ডিডেট মাস্টার সাদনান হাসান দিহান ও ভারতীয় গ্র্যান্ড মাস্টার সংকল্প গুপ্তর সাথে ড্র করেন।

সাইফ স্পোর্টিং ক্লাব ৩-১ গেম পয়েন্টে শাহিন চেস ক্লাবকে পরাজিত করে। সাইফ স্পোর্টিং ক্লাবের পক্ষে গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ ও ইরানের গ্র্যান্ড মাস্টার ইয়ানি পোউদা যথাক্রমে শাহিন চেস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার এস এম স্মরন ও ভারতীয় আন্তর্জাতিক মাস্টার আদিত্য মিত্তালকে পরাজিত করেন। শাহিন চেস ক্লাবের পক্ষে ভারতীয় আন্তর্জাতিক মাস্টার ভি প্রনভ ও ফিদে মাস্টার দেবরাজ চ্যাটার্জী যথাক্রমে সাইফ স্পোর্টিং ক্লাবের জর্জিয়ান গ্র্যান্ড মাস্টার মিখাইল মচেডলিশভিলি ও গ্র্যান্ড মাস্টার রিফাত বিন সাত্তারের সাথে ড্র করেন।

ম্যানহা’স ক্যাসেল ২-২ গেম পয়েন্টে বাংলাদেশ নৌবাহিনীর সাথে ড্র করে। ম্যানহা’স ক্যাসেলের পক্ষে ভারতীয় গ্র্যান্ড মাস্টার হার্ষা ভারতকুটি ও ভারতীয় গ্র্যান্ড মাস্টার মেনডোনকা লিওন লুকে যথাক্রমে বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ ও ফিদে মাস্টার সুব্রত বিশ্বাসকে পরাজিত করেন। বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন ও ক্যান্ডিডেট মাস্টার মোঃ শরীফ হোসেন যথাক্রমে ম্যানহা’স ক্যাসেলের ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী ও জাবেদ আল আজাদকে পরাজিত করেন।  

উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব ২.৫-১.৫ গেম পয়েন্টে শেখ রাসেল চেস ক্লাবকে পরাজিত করেন। উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের পক্ষে ভারতের ফিদে মাস্টার নীতিশ বেলুরকার ও ক্যান্ডিডেট মাস্টার ইকরামুল হক সিয়াম যথাক্রমে শেখ রাসেল চেস ক্লাবের সাকলাইন মোস্তফা সাজিদ ও গোলাম মোস্তফা ভূঁইয়াকে পরাজিত করেন।
 
এজেড/এনইউ