ঊষা-আবিরের সঙ্গে কী করছেন সিঁথি সাহা?

বাংলাদেশের তরুণ গায়িকা সিঁথি সাহা ভারত-পাকিস্তানের শিল্পীদের সঙ্গেও নিয়মিত কাজ করেন।

সিঁথি সাহার কণ্ঠে ইসলামি গান

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কথা ও সুরে বিখ্যাত ইসলামি গান ‘ত্রিভুবনের প্রিয় মুহাম্মদ এলো রে দুনিয়ায়’। যুগে যুগে বিভিন্ন শিল্পী গানটি গেয়েছেন। নতুন মাত্রা...

‘দিদি নাম্বার ১’ হলেন বাংলাদেশের সিঁথি সাহা

কলকাতার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দিদি নাম্বার ১’। জি বাংলায় প্রচারিত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। বর্তমানে চলছে এর নবম সিজন।

করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে সিঁথি সাহা

সারাদেশে আবার নতুন করে বাড়ছে করোনাভাইরাসের প্রভাব। এবার এই মহামারিতে আক্রান্ত হয়েছেন এই প্রজন্মের সংগীতশিল্পী সিঁথি সাহা। আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। সিঁথি নিজেই ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সন্ধ্যায় শাফকাত আমানত আলীকে নিয়ে আসছেন সিঁথি

২০১৯ সালের শেষের দিকে গায়িকা সিঁথি সাহা জানান, তিনি জনপ্রিয় পাকিস্তানি গায়ক শাফকাত আমানত আলীর সঙ্গে একটি দ্বৈত গান করছেন। যার শিরোনাম ‘রাত জাগা পাখি’। কিন্তু এর কিছুদিন পরই শুরু হয় করোনা মহামারি। ফলে গানটি নিয়ে তখন আর বেশিদূর আগাতে পারেননি তিনি।

নায়িকার ভূমিকায় গায়িকা সিঁথি সাহা

এই সময়ের সুকণ্ঠী গায়িকাদের একজন সিঁথি সাহা। বিশেষ দিনগুলোতে বরাবরই নতুন গান নিয়ে হাজির হন তিনি। এবার দুর্গাপূজা উপলক্ষ্য ভক্ত-দর্শকদের তিনি উপহার দিয়েছেন বিশেষ গান-ভিডিও ‘গড়েছি মা’।

সিঁথির অতিথি হাবিব

দেশের নন্দিত গায়ক হাবিব ওয়াহিদের সঙ্গে দারুণ সম্পর্ক সিঁথি সাহার। হাবিবের সুর-সংগীতায়োজনে একাধিক গানেও কণ্ঠ দিয়েছেন এই গায়িকা।

Link copied