গোসলের পানি তুলতে মা পাপিয়া মোটরের সুইচ অন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাঁপতে থাকা দেখে শিশু সোনালী তার মাকে জড়িয়ে ধরে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মা-মেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

রোববার দুপুরে বগুড়ার দুপচাঁচিয়ায় উপজেলার পৌর এলাকায় আলোহালী গ্রামে এ ঘটনা ঘটে। বিদ্যুৎস্পৃষ্টে নিহতরা হলেন- আলোহালী গ্রামের ইউনুস আলীর স্ত্রী পাপিয়া খাতুন (৩৫) ও তার ৭ বছরের শিশু কন্যা সোনালী খাতুন।

এলাকাবাসী জানান, রোববার দুপুরে মা ও মেয়ে বাসায় গোসল করতে গিয়ে পানি উত্তোলনের জন্য বৈদ্যুতিক মোটরের সুইচে হাত দিলে পাপিয়া খাতুন বিদ্যুতায়িত হন। এসময় তিনি ছটফট শুরু করলে মেয়ে সোনালী চিৎকার দিয়ে মাকে জড়িয়ে ধরে সেখান থেকে সরিয়ে নিতে গেলে সেও বিদ্যুতায়িত হয়। মেয়ের চিৎকারে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দুপচাঁচিয়া থানা পুলেশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলী বলেন, মা ও মেয়ের মরদেহ হাসপাতালে রয়েছে। ধারণা করা হচ্ছে ওই বাসার বৈদ্যুতিক লাইনের ত্রুটি থেকে দুর্ঘটনাটি ঘটে। পরিবারে পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি।

সাখাওয়াত হোসেন জনি/এমএএস