মায়ের কোলে শিশু মিতু

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় পারিবারিক কলহের জের ধরে মাজেদা বেগম (২৪) নামে এক নারীকে পিটিয়ে গুরুতর আহত করেন তার স্বামী, দেবর ও শাশুড়ি। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে তার পাঁচ মাসের কন্যা সন্তান মিতুকে বাড়িতে রেখে দেওয়া হয়। সোমবার (২২ মার্চ) শিশুটিকে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ। 

ভুক্তভোগী মাজেদা বেগম চিলমারী উপজেলার রাজারভিটা গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। 
 
পুলিশ জানায়, রোববার (২১ মার্চ) বিকেলে পারিবারিক কলহের জের ধরে মাজেদা বেগমকে তার স্বামী, দেবর ও শাশুড়ি মিলে মারধর করেন। আহত অবস্থায় সোমবার দুপুরে মাজেদা বেগমকে চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু তার স্বামী তাদের দুগ্ধপোষ্য শিশুকে বাড়িতেই রেখে দেন। হাসপাতালে মাজেদা বেগম তার শরীরের আঘাতের যন্ত্রণার সঙ্গে শিশুকে বুকের দুধ খাওয়াতে না পেরে কাতরাচ্ছিলেন।

খবর পেয়ে চিলমারী মডেল থানা পুলিশের ওসির নির্দেশে এসআই আতাউর রহমান ও এএসআই জিল্লুর রহমান ফোর্স নিয়ে স্থানীয় জনপ্রতিনিধির সহায়তায় দুগ্ধপোষ্য শিশু মিতুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেন। 

চিলমারী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, শিশুটিকে মায়ের কোলে ফিরিয়ে দিতে পেরে আমরা খুবই আনন্দিত। 

জুয়েল রানা/আরএআর