মো.আসাদুজ্জামান

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নরসিংদী পুলিশ লাইনের এক সশস্ত্র পুলিশ সদস্য (আরআই) মারা গেছেন। শনিবার (৩ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে রাজধানীর রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তার মৃত্যু হয়। রোববার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে নরসিংদী জেলা পুলিশ। 

নিহত পুলিশ সদস্যের নাম মো.আসাদুজ্জামান (৫৬)। তিনি এক বছর ধরে নরসিংদী পুলিশ লাইন্সে সশস্ত্র সদস্য ( আর আই) হিসেবে কর্মরত ছিলেন। তিনি ময়মনসিংহের গফরগাঁও এলাকার বাসিন্দা। 

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, করোনাভাইরাস মোকাবিলায় আসাদুজ্জামান আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) কাজ করেছেন। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে গত ২০ মার্চ তিনি রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়। সবশেষ শনিবার দিবাগত রাতে তিনি মৃত্যুবরণ করেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর (প্রশাসন) শোক প্রকাশ করে বলেন, বিষয়টি আমাদের জন্য কষ্টদায়ক। নরসিংদী জেলা পুলিশ শোকাহত। উনি করোনার সময় বেশ দাপটের সঙ্গে সামাজিক কাজ করেছেন। এর মধ্যে উনি অসুস্থ হয়ে পড়লে আমরা তাকে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠিয়ে দেই। সেখানেই তার মৃত্যু হয়।

রাকিবুল ইসলাম/এসপি