এ ঘটনায় রাণীশংকৈল থানায় মামলা করা হয়েছে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে ইবনে মিজান মুকুল (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শ্বশুরবাড়ির লোকজন তাকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (০৮ এপ্রিল) নিহতের চাচা আব্দুল লতিফ থানায় মামলা করেছেন।

নিহত ইবনে মিজান মুকুল রাণীশংকৈল উপজেলার ৯ নম্বর ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলীর ছেলে।

নিহতের স্বজনরা অভিযোগ করে বলেন, বুধবার (০৭ এপ্রিল) রাতে ইবনে মিজান মুকুল স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে যান। পরে রাত সাড়ে ১০টার দিকে শ্বশুরবাড়ির লোকেরা ফোন করে জানায় মুকুল অসুস্থ হয়ে হাসপাতালে মারা গেছেন। একটা মানুষ সুস্থ অবস্থায় বাসা থেকে গেলেন আর মারা গেলেন এটা হতে পারে না। শ্বশুরবাড়ির লোকেরা তাকে পিটিয়ে মেরে ফেলেছে। 

নিহতের চাচা আব্দুল লতিফ ঢাকা পোস্টকে বলেন, শুনেছি আমার ভাতিজার সঙ্গে তার শ্বশুরবাড়ির লোকজন রাতে চরম খারাপ ব্যবহার করেছে। তাকে মারপিট করে হত্যা করেছে। এর সঠিক বিচারের প্রত্যাশায় আমি ময়নাতদন্ত ছাড়া মরদেহ নিতে অস্বীকৃতি জানাই। পরে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠায়। 

রাণীশংকৈল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ ইকবাল ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় নিহতের চাচা একটি মামলা করেছেন। আমরা ইতোমধ্যে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। কেউ যদি এ ঘটনার সঙ্গে জড়িত থাকে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নাহিদ রেজা/আরএআর